শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের লেভেল-৩, টার্ম-১ এর শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল ভিজিট সম্পন্ন ।

TEXEUROP (BD) LTD. তে শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের শিক্ষার্থীবৃন্দ ।



শিক্ষার্থীদের ব্যবহারিক জ্ঞান বৃদ্ধি এবং ভবিষ্যৎ কর্মসংস্থান সম্পর্কে ধারণা দিতে বরাবর এর মত  শ্যামলী টেক্সটাইল ইনজিনিয়ারিং কলেজ  কর্তৃপক্ষ লেভেল-৩ , টার্ম-১ এর শিক্ষার্থীদের জন্যে TEXEUROP BD LTD. তে ২০ এপ্রিল “ইন্ডাট্রিয়াল ভিজিট” এর ব্যবস্থা করে। 







সকাল ৮ টায় ক্যাম্পাস থেকে শ্রদ্ধেয় ডিরেক্টর আলাউদ্দিন স্যারের তত্তাবধায়নে , প্রতিষ্ঠান এর প্রিন্সিপাল স্যার প্রফেসর ড. ইঞ্জিঃ মোঃ মোফাজ্জেল হোসেন এর অনুমতিতে ফেক্টরির উদ্দেশ্য রওনা দেয় । ছাত্র ছাত্রিদের সাথে ছিলেন প্রতিষ্ঠান এর দুই জন শিক্ষক অধ্যাপক খলিলুর রহমান স্যার এবং জনাব মিজানুর রহমান খান স্যার । সার্বিক সহযোগিতায় সাথে ছিলেন মজনু স্যার। 




ফেক্টরিতে প্রথমে নিয়ে যাওয়া হয় লেকচার রুমে। সেখানে ফেক্টরিতে কি কি আছে তার উপর ব্রিফিং দেওয়া হয়। তারপর তিনটি গ্রুপ এ ভাগ করে যথাক্রমে নীটিং সেকশন , ডাইং সেকশন  এবং সুইং সেকশন  এ নিয়ে যাওয়া হয় । সেখানে কি কি মেশিন আছে , প্রোডাকশন , কাপড়ের ধরন ইত্যাদি বিষয়ের উপর আলোচনার সাথে সাথে ঘুরিয়ে দেখানো হয় ।



              মোঃ জামিল মিয়া
             ক্যাম্পাস প্রতিনিধি,
শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ।

















শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের লেভেল-৩, টার্ম-১ এর শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল ভিজিট সম্পন্ন । শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের লেভেল-৩, টার্ম-১ এর শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল ভিজিট সম্পন্ন । Reviewed by Textile Expose on 11:31 PM Rating: 5

1 comment:

Powered by Blogger.