শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের লেভেল-১, টার্ম-১ এর শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল ভিজিট সম্পন্ন ।



শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ- এর লেভেল-১,টার্ম-১ এর শিক্ষার্থীবৃন্দ ।

গত ২৫ এপ্রিল ২০১৯ তারিখে আয়োজিত হল "শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ" -এর লেভেল-১, টার্ম-১ শিক্ষার্থীদের  ইন্ডাস্ট্রি ভিজিট । এটাই শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ -এর নবম ব্যাচের শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয় জীবনের প্রথম ইন্ডাস্ট্রি ভিজিট ।  ইন্ডাস্ট্রিটি ছিলো গাজীপুরের চন্দ্রার "চন্দ্রা স্পিনিং মিলস" । 



চন্দ্রা স্পিনিং মিল-এ শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ- এর লেভেল-১,টার্ম-১ এর শিক্ষার্থীবৃন্দ


সকাল ৮ টায় ক্যাম্পাস থেকে শ্রদ্ধেয় ডিরেক্টর আলাউদ্দিন স্যারের তত্তাবধায়নে , প্রতিষ্ঠান এর প্রিন্সিপাল স্যার প্রফেসর ড. ইঞ্জিঃ মোঃ মোফাজ্জেল হোসেন এর অনুমতিতে ফেক্টরির উদ্দেশ্য রওনা দেয় । শিক্ষার্থীদের কর্মমূখী জ্ঞান সম্পর্কে বিস্তার ধারনা  এবং বিশ্ববিদ্যালয়  জীবনের প্রথম থেকে কর্মসংস্থান সম্পর্কে ধারনা দেওয়ার উদ্দেশ্যে এই ইন্ডাট্রিয়াল ভিজিটের আয়োজন করা হয় ।




এটি একটি স্পিনিং ইন্ডাস্ট্রি ছিল এবং সকল শিক্ষার্থীদের স্পিনিং সম্পর্কে  বিস্তারিত ব্যবহারিক ধারণা দেওয়া হয়েছে । এতে সার্বক্ষনিক সার্বিক সহযোগিতায় ছিলেন শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ-এর সম্মানিত ও অভিজ্ঞতা সম্পন্ন দুই শিক্ষক মোঃ খলিলুর রহমান স্যার, (সহকারী অধ্যাপক) এবং  ইঙ্গিনিয়ার আল-মামুন রনি স্যার, (প্রভাষক) এবং তত্ত্বাবধায়নে ছিলেন শ্রদ্ধেয় মজনু স্যার । স্পিনিং এর সকল প্রক্রিয়া সুষ্ঠ ও সুন্দরভাবে দেখার সুযোগ হয়েছে সকল শিক্ষার্থীদের ।







মোঃ নজরুল ইসলাম রিজভী, আবু সুফিয়ান, মোঃ নজরুল ইসলাম
                                ক্যাম্পাস প্রতিনিধি,
                                      নবম ব্যাচ,
                শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ ।
শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের লেভেল-১, টার্ম-১ এর শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল ভিজিট সম্পন্ন । শ্যামলী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের লেভেল-১, টার্ম-১ এর শিক্ষার্থীদের ইন্ডাস্ট্রিয়াল ভিজিট সম্পন্ন । Reviewed by Aman on 12:36 AM Rating: 5

1 comment:

Powered by Blogger.